এবার রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রোনালদো!

এবার রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রোনালদো!

স্পোর্টস ডেস্কঃ মাদ্রিদ ভক্তের জন্য বিরাট দুঃসংবাদ। রিয়াল মাদ্রিদের সবচেয়ে বড় তারকা রোনালদো পেরেজের কাছে তার বিক্রয় মুল্য নির্ধারনের জন্য বলেছে।

আগামী গ্রীষ্মেই রিয়াল মাদ্রিদ ছাড়তে চান রিয়ালের এই সবচেয়ে বড় তারকা। এমনটাই জানিয়েছে দ্যা সান। যদি রিয়াল মাদ্রিদ তারকার জন্য কোন মুল্য নির্ধারন করা হয় তাহলে আগামী গ্রীষ্মেই অন্য কোন ক্লাবে পাড়ি জমাবে রোনালদো। আর সেই অন্য কোন ক্লাব হতে পারে ম্যানইউ কিংবা পিএসজি।

বর্তমানে রোনালদোর সাথে রিয়াল মাদ্রিদের চুক্তি আছে ২০২১ সাল পর্যন্ত এবং তার রিলিজক্লজ ৮৮৭ মিলিয়ন ইউরো।দ্যা সানের রিপোর্টের বলা হয়, রোনালদোর এজেন্ট রিয়াল সভাপতির সাথে দেখা করে তাকে বিক্রির জন্য প্রস্তুতি নিতে বলেছে।সেজন্য তার মুল্য নির্ধারন করার জন্য বলেছে।

রিপোর্টে বলা হয়, রোনালদো ও পেরেজের সাম্প্রতিক সম্পর্কে টানাটানি চলছে। তাই এই বিষয়ে ক্লাব সভাপতির কাছে সরাসরি কিছু বলতে আগ্রহী নয় রোনালদো।

এর আগে বেতন বাড়ানোর কথা বলা হলেও সেটাতে কর্নপাত করেনি পেরেজ।  মুলত সেখান থেকেই ঝামেলার শুরু।

এরপর রিয়াল সভাপতির নেইমারের প্রতি আগ্রহ পরিস্থিতি আরো ঘোলাটে করে দিয়েছে। বিভিন্ন দৈনিকের খবর, রোনালদোর রিপ্লেসমেন্ট হিসেবে নেইমারকে চায় পেরেজ।   সেজন্য আগামী গ্রীষ্মেই নেইমারকে দলে চায় তারা। অন্যদিকে রোনালদো থাকলে নেইমার আসবে না সেটাও জানা কথা। আর নেইমার চলে আসলে সে জায়গা পূরনে রোনালদোকেই চায় পিএসজি।  অন্যদিকে পাখির চোখের মত তাকিয়ে আছে ম্যানইউ।এবার দেখার বিষয় সর্বশেষ কি হয়।

Post a Comment

Previous Post Next Post