মৌলভীবাজারে সিএনজি চালক হত্যার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

 



নিউজ ডেস্কঃ মৌলভীবাজারে সিএনজি চালক মোঃ হোসেন মিয়াকে নৃশংসভাবে হত্যা ও গাড়ী চুরির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে পরিবহন শ্রমিকরা।

মৌলভীবাজার পৌর সভার সম্মুখে ৩১ আগষ্ট মঙ্গলবার দূপুরে ঘন্টা ব্যাপী মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভা করে পরিবহণ শ্রমিকরা। সমাবেশে বক্তব্য রাখেন শ্রমিক নেতা পাবলু মিয়া, সেলিম আহমদ, নিহত সিএনজি চালক হোসেন মিয়ার মা সহ অন্যন্যরা। এ সময় শ্রমিক ও পুলিশের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে পুলিশের উপর হামলা চালায় ও কয়েকটি টমটম গাড়ী ভাংচুর করে শ্রমিকরা।

উলেখ্য গত ২৪ আগস্ট হোসেন মিয়ার গাড়ীতে শহরের কুসুমবাগ এলাকায় যাত্রী বেশে রাত অনুমান ১০ টার দিকে গাড়ীতে উঠে ছিনতাইকারী দলের সদস্যরা। পরে তাকে নির্জন এলাকায় নিয়ে হত্যা করে সিএনজি অটো রিক্সা মৌলভীবাজার থ ১২-৯১৫৭ ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনার ৩দিন পর সদর উপজেলার বাউরঘড়িয়া এলাকার সুলতান দিঘী থেকে গলায় বাঁধা অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্ঠা ও সিএনজি উদ্ধারের কাজ করছে পুলিশ। এছাড়াও মানববন্ধন চলাকালে পুলিশের উপর হামলার বিষয়ে পুলিশ তদন্ত করছে।

Post a Comment

Previous Post Next Post