প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ রাজু কুলাউড়ায় এসেছেন

নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু ১৩ দিনের সরকারী সফরে সোমবার (২৭ জুলাই) তার নিজ উপজেলা কুলাউড়ায় এসেছেন। কুলাউড়ায় অবস্থানকালে তিনি বিভিন্ন অনুষ্টানে যোগদান করবেন বলে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ২৬ জুলাই তার সফরসুচী জানানো হয়েছে।
সফরকালে তিনি সোমবার কুলাউড়া উপজেলার পৌর শহরের আলালপুরস্থ তার নিজ বাড়ীতে পৌছে বিকেল ৫টায় তার বাবা কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সম্পাদক, সাবেক এমপি মরহুম আব্দুল জব্বার এর কবরে পুস্পস্তবক অর্পন ও মোনাজাত করেছেন।
পরদিন মঙ্গলবার সকাল ১১ টায় টিলাগাও ইউনিয়ন আওয়ামীলীগের আজীবন সভাপতি মরহুম আব্দুল হামিদ ও হাজীপুর আওয়ামীলীগের আজীবন সাধারন সম্পাদক মরহুম আমজদ উল্লাহর কবর জিয়ারত করবেন। পরে দুপুর সাড়ে ১২টায় হাজিপুর ইউনিয়নে দুস্থদের মাঝে (বিজিএফ কার্ডের চাল) ত্রান বিতরন, বেলা ২টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুিজবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে হাজিপুরে ত্রান বিতরন, বেলা ৩টায় শরীফপুর ইউনিয়নে দুস্থদের মাঝে (বিজিএফ কার্ডের চাল) ত্রান বিতরন, বুধবার সকাল সাড়ে ১১টায় কুলাউড়া পৌরসভা মহিলা আওয়ামীলীগের পক্ষে দুস্থদের মাঝে (বিজিএফ কার্ডের চাল) ত্রান বিতরন, দুপুর ১টায় হিঙ্গাজিয়া চা-বাগানে শ্রমিকদের জীবনমান উন্নয়নে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক এককালীন আর্থিক অনুদানের চেক বিতরন করবেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় বরমচালস্থ হযরত শাহ কালা (রাঃ) মাজার, কুলাউড়া আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আব্দুল লতিফ খান ও বরমচাল আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আব্দুল কাদিরের কবর জিয়ারত, বেলা ১.৩০ ঘটিকায় ভাটেরা ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্টাকালীন সভাপতি মোহাম্মদ আলী, সাবেক সভাপতি মরহুম আকমল আলী সিদ্দিকী, সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল আজিজ চৌধুরী ও আ’লীগ নেতা মরহুম আব্দুস সহিদ চৌধুরীর কবর জিয়ারত ও বেলা ২টায় ভাটেরা ইউনিয়নে দুস্থদের মাঝে (বিজিএফ কার্ডের চাল) ত্রান বিতরন, শুক্রবার হযরত শাহ কামাল (রঃ) মাজার, একুশে পদকপ্রাপ্ত (মরনোত্তর)সাবেক এমপি মরহুম আব্দুল এর বড় বোন মরহুমা আমিরুননেছা, কুলাউড়া আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল মালিক ও কুলাউড়া পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মরহুম ছানোয়ার আলীর কবর জিয়ারত করবেন। ২ আগষ্ট রোববার নিজ বাড়ীতে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগনের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। ৭ আগষ্ট হযরত শাহ জালাল (রহঃ) মাজার জিয়ারত ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের কবরস্থানে পুস্পস্তবক অর্পন, ফাতেহা পাঠ ও মোনাজাত এবং পরিবারবর্গের সাথে সাক্ষাৎ। ৮ আগষ্ট সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

Post a Comment

Previous Post Next Post