অপূর্ব-মিথিলা ঈদের ইত্যাদির চমক


অনলাইন ডেস্কঃ প্রতিবারের মতো এবারও ঈদ আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে দেশের জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেতের ‘ইত্যাদি’ অনুষ্ঠান। এবারও ‘ইত্যাদি’অনুষ্ঠান শুরু হবে ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ গান পরিবেশনের মাধ্যমে।

তবে, শিল্পী নির্বাচনে ভিন্নতা এবং চিত্রায়নে বৈচিত্র্য আনা হয়েছে। এবারের আয়োজনে অন্যতম চমক হিসেবে থাকছে অপূর্ব ও মিথিলার দর্শকদের সঙ্গে সরাসরি অভিনয়।

নির্মাণ প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন সূত্রে জানা গেছে, ‘ইত্যাদি’র নিয়মিত পর্বে প্রশ্নোত্তরের মাধ্যমে দর্শক নির্বাচন করা হলেও ঈদের এই আয়োজনে নির্বাচন করা হয় বিভিন্ন উপকরণ দিয়ে। এবার বাছাই করা হয়েছে দর্শক পর্বের জন্য ৪ জনকে। এই দর্শকদের সঙ্গে সরাসরি অভিনয়ের জন্য অংশগ্রহণ করেছেন অপূর্ব ও মিথিলা।

অভিনেতা-অভিনেত্রী না হয়েও নির্বাচিত দর্শকরা তাৎক্ষণিকভাবে অপূর্ব ও মিথিলার সঙ্গে চমৎকার অভিনয় করেন, যা পুরো আয়োজনে নতুন মাত্রা যোগ করবে বলেই মনে করছেন অনুষ্ঠানটির প্রধান হানিফ সংকেত।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ পর্বটি প্রচার হবে বিটিভির ঈদ অনুষ্ঠানমালায়।

Post a Comment

Previous Post Next Post